ইমন সভাপতি ও মিঠু সম্পাদক নির্বাচিত

31

কার্পাসডাঙ্গা বাজার দোকান মালিক সমিতির নির্বাচন সম্পন্ন
প্রতিবেদক, কার্পাসডাঙ্গা/দামুড়হুদা:
ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শান্তিপূর্ণ পরিবেশে দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা বাজার দোকান মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল আটটায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ শেষে বিকেলে ফলাফল ঘোষণা করা হয়। কার্পাসডাঙ্গা বাজার দোকান মালিক সমিতির প্রধান নির্বাচন কমিশনার গোলাম ইউসুফ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।
এ নির্বাচনে ছাতা প্রতীক নিয়ে ৩৪৩ ভোট পেয়ে ইমদাদুল হক ইমন সভাপতি নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আজিবার রহমান সিজার (গরুর গাড়ি ) ২১৭ ও শওকত আলী (চেয়ার) ১২৮ ভোট পান। সহসভাপতি পদে চশমা প্রতীক নিয়ে আলমগীর রাসেল ৩৬১ ভোট ও রফিকুল ইসলাম (হাঁস) ৩৩৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁদের নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুর রব (কলস) ৩১৯ ও মুস্তাফিজুর রহমান পাইলট (আনারস) ১৩৩ ভোট পান। সাধারণ সম্পাদক পদে মই প্রতীক নিয়ে সাজেদুল বিশ্বাস মিঠু ৪০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মোস্তাফিজ কচি (মোটরসাইকেল) ২২৫, আরিফুল হক (হরিণ) ৩৭, ও হাফিজুর রহমান (মাছ) ২২ ভোট পেয়ে পরাজিত হন।
সহসাধারণ সম্পাদক পদে আশরাফুল হক, সাংগঠনিক সম্পাদক খোরসেদ আলম, কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম আরিফ, প্রচার সম্পাদক আব্দুস সামাদ ও হেলাল উদ্দিন দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হন। কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন শফিকুল, আ. সামাদ, আবু সাঈদ, মিজানুর, ফারুক, শাহীন, হেলাল উদ্দীন ও আবু সুলতান।
এদিকে, ভোটকে কেন্দ্র করে নির্বাচনী এলাকায় পুলিশের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ও এসআই তপন কুমার নন্দীর নেতৃত্বে ছিল নিচ্ছিদ্র পুলিশি নিরাপত্তা বলয়। দুপুরে ভোট কেন্দ্র পরিদর্শন করেন দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস।
এদিকে, নির্বাচিত হওয়া কার্পাসডাঙ্গা বাজার দোকান মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি ইমন ও সাধারণ সম্পাদক মিঠু বিশ্বাস বলেন, ‘বাজারের দোকনিরা তাঁদের মূল্যবান ভোট দিয়ে আমাদের নির্বাচিত করেছেন। এ জন্য আমরা তাঁদের কাছে কৃতজ্ঞ। তাঁদের উন্নয়নের যা যা করণীয়, তাই করা হবে। এখন থেকে বাজারের দোকানিদের মতামতের ভিত্তিতে সব কাজ করা হবে।’