আ.লীগের শত্রুদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে

122

গড়াইটুপিতে ওয়ার্ড কমিটি গঠন ও প্রস্তুতি সভায় আসাদুল হক বিশ্বাস
আকিমুল ইসলাম:
চুয়াডাঙ্গা সদর উপজেলার নবগঠিত গড়াইটুপি ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা ও ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার বিকেল চারটায় সড়াবাড়ীয়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গণে এ কমিটি গঠন অনুষ্ঠিত হয়। তিতুদহ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান হাজি আসাদুল হক বিশ্বাস।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার নানা দিক দিয়ে দেশের উন্নয়নের জোয়ার বহমান রেখেছে। বিগত বিএনপি সরকার থাকাকালীন সময়ে দেশের অবস্থা ছিল খুবই অভাবগ্রস্ত ও দেশে প্রতিনিয়ত চলত সন্ত্রাসীদের নানা ধরনের হামলা-অত্যাচার। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। তিনি আরও বলেন, বর্তমানে চুয়াডাঙ্গায় আওয়ামী লীগ দলের বিরুদ্ধে নানা ধরনের বিরোধীতামূলক কর্মকা- চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগেরই কিছু অসাধু নেতা। সবাইকে এসব নেতাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।
চুয়াডাঙ্গা সদর থানা আওয়ামী লীগে শ্রম ও জনশক্তিবিষয়ক সম্পাদক ফাতুজ্জামান মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুৃয়াডঙ্গা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আইলহাঁস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাড. আব্দুল মালেক এবং চুৃয়াডঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও চুৃয়াডাঙ্গা পৌরসভা মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সদস্য সাখাওয়াত হোসেন টাইগার, চুয়াডাঙ্গা জেলা কৃৃৃৃষক লীগের সভাপতি ও মোমিনপুর ইউপি গোলাম ফারুক জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা সদর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিপু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ প্রমুখ।
অনুষ্ঠান শেষে সর্বসম্মতিক্রমে গড়াইটুপির ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে আব্দুল জব্বার ও সাধারণ সম্পাদক বুলবুল আহম্মদ, ৮ নম্বর ওয়ার্ড সভাপতি হযরত আলী, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ও সাংগঠনিক সম্পাদক রমজান আলী এবং ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে আব্দুল কাদের ও শফিকুল আলম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।