আলমডাঙ্গায় বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে আলোচনা সভা

24

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সম্মাননা প্রদান করা হয়েছে। গতকাল রোববার সকাল ১০ টায় এ আলোচনা সভা ও সম্মাননা প্রদান করা হয়। সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আয়ুব হোসেন। প্রধান অতিথি বলেন, আমরা সকলে মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে এক হয়ে কাজ কররো। ‘জনসংখ্যা রোধে সকলে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব’ বিশ্ব জনসংখ্যা দিবসে এই হোক আমাদের অঙ্গিকার। যারা ভাল কাজ করে আজ পুরস্কৃত হবেন, তাদের দেখে অন্যরা অনুপ্রাণিত হবেন।
উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাসানুজ্জামান খানের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডঃ সালমুন আহম্মদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু। বক্তব্য রাখেন, উপ-সহকারি কমিউনিটি মেডিক্যাল অফিসার ডাঃ মন্জুরুল ইসলাম বেলু, এফপিআই স্বপন আলী, টিএফপিএ হাফিজুর রহমান, এফডব্লুভি মালা খাতুন।
সভায় শ্রেষ্ঠ উপ-সহকারি মেডিক্যাল অফিসার ডাঃ মন্জুরুল হক বেলু, কুমারি, শ্রেষ্ঠ এফপিআই হারদী আব্দুস সালাম, শ্রেষ্ঠ এফডব্লুভি শাহিনা আক্তার খাসকররা, শ্রেষ্ঠ এফডব্লএ নার্গিস খাতুন, ডাউকি ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান কুমারি ইউনিয়ন স্বাস্থ ও পরিবার কল্যাণ কেন্দ্রকে সম্মননা ক্রেস্ট ও সনদ তুলে দেওয়া হয়।