আলমডাঙ্গায় পূর্ববিরোধ নিয়ে সংঘর্ষে দুইজন আহত

49

নিজস্ব প্রতিবেদক:
আলমডাঙ্গায় পূর্ব বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষে দুইজন গুরুতর জখম হয়েছেন। গতকাল সোমবার বিকেল ৬টার দিকে আলমডাঙ্গা উপজেলার ভাঙবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয় ব্যক্তিরা আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। আহত ব্যক্তিরা হলেন আলমডাঙ্গা উপজেলার ভাঙবাড়িয়া ইউনিয়নের খোরদ গ্রামের উত্তর পাড়ার নুর ইসলামের ছেলে আকতারুজ্জামান (৪০) ও হাসিবুল ইসলামের ছেলে শাহিন (১৯)।
জানা যায়, গত বৃহস্পতিবার গরুর মাংস ভাগাভাগি নিয়ে নুর ইসলামের ছেলে আকতারুজ্জামান ও শাহিনের পরিবারের মধ্যে সংঘর্ষ বাধে। এ ঘটনায় আকতারুজ্জামান আলমডাঙ্গা থানায় শাহিনসহ আরও চারজনের নামে একটি মামলা করেন। এরই জের ধরে গতকাল দুইপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে আকতারুজ্জামান ও শাহিন গুরুতর জখম হন। স্থানীয় ব্যক্তিরা তাঁদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আহতদের তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে ভর্তি করেন।
এ বিষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বলেন, কয়েকদিন পূর্বে টাকা-পয়সা নিয়ে আকতারুজ্জামান ও শাহিনের পরিবারের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এ ঘটনায় আকতারুজ্জামান একটি মামলা করেন। এরই জের ধরে গতকাল বিকেলে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে উভয়পক্ষের দুইজন আহত হয়েছেন। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।