আলমডাঙ্গায় ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন

100

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল চারটার দিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়। ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাবেক পৌর কাউন্সিলর বাবু দীনেশ কুমার বিশ্বাসের সভাপতিত্বে সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি প্রশান্ত অধিকারী, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুন, শাহ আলম, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু মুছা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা হামিদুল ইসলাম আজম, পৌর সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ। ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল হক স্বপনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডা. অমল কুমার বিশ্বাস, পৌর প্রচার সম্পাদক রেজাউল হক তবা, আনোয়ার হোসেন, তাহাজ উদ্দিন, জেলা যুবলীগের সদস্য পৌর কাউন্সিলর মতিয়ার রহমান ফারুক, সাইফুর রহমান পিন্টু, পৌর ছাত্রলীগের সভাপতি নয়ন সরকার, যুবলীগের নেতা হাসেম আলী, ওমর ফারুক, পলাশ কুমার আচার্য, উজ্জ¦ল বিশ্বাস, দেলোয়ার হোসেন দিলু, ছাত্রলীগের নেতা মহেশ বিশ্বাস, অন্তর তাবিল, আওয়ামী লীগের নেতা জয়দেব সাধু খাঁ, গোপাল চন্দ্র মজুমদার প্রমুখ। অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে দীনেশ কুমার বিশ্বাসকে সভাপতি, পৌর কাউন্সিলর জহুরুল হককে সাধারণ সম্পাদক ও নিশি গোপাল চক্রবর্তীকে সাংগঠনিক সম্পাদক করে মোট ৫১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
এদিকে, আলমডাঙ্গার কুমারী ইউনিয়নের ৮ ও ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল চারটার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কুমারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ কমিটি গঠন করা হয়। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ পিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রানা উদ্দীন। এ সময় ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আবু বক্কর টগরসহ বিভিন্ন ওয়ার্ডের নবনির্বাচিত আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকেরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে কুমারী ৮ নম্বর ওয়ার্ডে রবিউল ইসলামকে সভাপতি ও শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। ৯ নম্বর ওয়ার্ডে আলিফ হোসেন সভাপতি ও আনোয়ার হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হন। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক।
অপর দিকে, একই দিন আলমডাঙ্গার বাড়াদী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। বিকেল চারটার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাড়াদী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ কমিটি গঠন করা হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার। বিশেষ অতিথি ছিলেন বাড়াদী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ওবাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক সামীম হোসেন, সপ্তগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুর রাজ্জাক, মোস্তাক আহমেদ স্বপন, লাল্টু, ৯ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, গোপালনগরের ইউপি সদস্য রেজাউল ইসলাম, বাড়াদী ইউপি সদস্য আব্দুল কুদ্দুস, অনুপনগর গ্রামের ইউপি সদস্য মানিক মিয়া প্রমুখ। অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে বাড়াদী ৫ নম্বর ওয়ার্ডে আশাবুল হককে সভাপতি ও হিফাজউদ্দীনকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকবুল হোসেন।