আলমডাঙ্গার বলিয়ারপুরে তুচ্ছ ঘটনায় আহত ২

18

প্রতিবেদক, মুন্সিগঞ্জ:
আলমডাঙ্গা উপজেলার নাগদাহ ইউনিয়নের বলিয়ারপুর গ্রামে ‘একটি বাড়ি একটি খামার’ পল্লী সঞ্চয় ব্যাংকের আওতায় ঋণগ্রহীতাদের মধ্যে ম্যানেজারদের তুচ্ছ ঘটনায় ২ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার সময় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা বলেন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের বলিয়ারপুর এলাকার ম্যানেজার আব্দুল মালেকের সাথে ঋণগ্রহীতা শামসুদ্দিন অর্থনৈতিক লেনদেনের ব্যাপারে কথাবার্তা চলছিল, একপর্যায়ে কথা কাটাকাটি চলতে থাকলে উভয়পক্ষের মধ্যে গোলযোগের সৃষ্টি হলে মারামারি হয়। এসময় শামসুদ্দিন নামের একজন ঋণগ্রহীতা এবং আব্দুল মালেক মোসলেম উদ্দিনের ছেলে শিশু সানজিদ আহমেদ (১১) আহত হয়। স্থানীয়রা তাদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে এনে ভর্তি করে।
জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার নাগদাহ ইউনিয়নের বলিয়ারপুর গ্রামের একটি বাড়ি একটি খামার প্রকল্পের ম্যানেজার আব্দুল মালেক ও শামসুদ্দিন আহমেদের স্ত্রী সাহেদা খাতুনকে সদস্য করে একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাধ্যমে ঋণ দেওয়া হয়। পরে এই ঋণের টাকা নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে এ মারামারির ঘটনা ঘটে। এ ব্যাপারে উভয়পক্ষই আলমডাঙ্গা থানাতে পৃথক পৃথক অভিযোগ দায়ের করেছে।