আলমডাঙ্গার জামজামির মধুপুর বাজার কমিটি গঠন

7

আলমডাঙ্গা অফিস:
আলমডাঙ্গার জামজামি মধুপুর বাজারে বণিক সমিতির কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আবু মুছাকে সভাপতি ও হাসিবুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মধুপুর বাজারে জামজামি ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য শ্রী তপন কুমার বিশ্বাস, জামজামি ক্যাম্পের আইসি আব্দুল হাকিম, ইউপি সদস্য মোহাম্মদ আনিচসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতি ও বাজারের ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে আবু মুছাকে সভাপতি ও মো. হাসিবুল হককে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।
এ সময় সবার সমর্থনে সহসভাপতি মো. লিটন আলী, ওসমান আলী, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, কোষাধ্যক্ষ ডা. মান্নান মোল্লা, সাংগাঠনিক সম্পাদক কলম আলী, দপ্তর সম্পাদক টিপু সুলতান, প্রচার সম্পাদক রেজাউল হক, আইনশৃঙ্খলাবিষয়ক সম্পাদক সোহাগ আলী, ধর্মীয় সম্পাদক আব্দুর রব লিটন, সদস্য ডা. মানোয়ার হোসেনসহ মোট ৩০ সদস্য কমিটি গঠন করা হয়।
ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, ‘আপনারা যারা নির্বাচিত হয়ে বাজার কমিটির দায়িত্ব পেলেন, আপনারা ভালো কাজ করলে আমি সব সময় আপনাদের পাশে থাকব। করোনা পরিস্থিতি মোকাবিলায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।’ পুলিশ ফাঁড়ির আইসি আব্দুল হাকিম বলনে, আপনারা বাজারে পাহারার ব্যবস্থা করেন। আইনশৃঙ্খলা রক্ষায় সবাইকে এগিয়ে আসতে হবে।