আমরা কখনো আক্রোশমূলক রাজনীতি করিনি, করব না

23
smart

আলমডাঙ্গার মোড়ভাঙ্গায় ইউনিয়ন আ.লীগ ও স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে আসাদুল বিশ্বাস
নিজস্ব প্রতিবেদক:
আলমডাঙ্গার হারদী ইউনিয়ন আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেল চারটায় হারদী ইউনিয়নের মোড়ভাঙ্গায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীণ নেতা শুকুর মোহাম্মদ ফকিরের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস।
প্রধান অতিথির বক্তব্যে আসাদুল হক বিশ্বাস বলেন, ‘সময় এসেছে এখন দিন বদলের। জোরপূর্বক রাজত্ব করার দিন শেষ। আমরা শেখ হাসিনার হাত ধরে দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে চাই। আমরা কখনো আক্রোশমূলক রাজনীতি করিনি, করব না।’ তিনি আরও বলেন, ‘আমি অনেক প্রতিঘাত সহ্য করে আজ এখানে এসেছি। সবার কাছে জনপ্রিয়তা লাভ করতে হলে নিজেকে ত্যাগ করতে হবে। জোরপূর্বকভাবে রাজনীতি করলে বেশি দিন টিকে থাকা যায় না।’
চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম রিফাতের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুল মালেক, তথ্য ও গবেষণা সম্পাদক কাউছার আহম্মেদ বাবলু, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, চুয়াডাঙ্গা জেলা কৃষক লীগের সভাপতি ও মোমিনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দার এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মতিয়ার রহমান মতি।
এ ছাড়াও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিপু, সদস্য কামাল হোসেন, জেলা কৃষক লীগের সহসভাপতি আক্তারুজ্জামান, সহআইনবিষয়ক সম্পাদক আব্দুর খালেক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আবুল হাসান মিলন, আব্দুর রাজ্জাক, আসাদুজ্জামান সবুজ, মাফিজুর রহমান মাফি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য গাজী ইমদাদুল হক সজল প্রমুখ।
আলোচনা সভা শেষে সম্মেলনে উপস্থিত সবার সম্মতিক্রমে আহসান হাবিব ট্রাক্টরকে সভাপতি ও আহসানুজ্জামান ঝণ্টুকে সাধারণ সম্পাদক করে হারদী ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যরা হলেন সহসভাপতি আব্দুস সালাম, আরব আলী, আ. হাকিম, শাহাদত হোসেন ও মনা মালিতা, সহসম্পাদক রফিকুল ইসলাম ও আফফান আলী, সাংগঠনিক সম্পাদক আসাবুল হক এবং প্রচার সম্পাদক আব্দুল জব্বার। অপরদিকে, এনামুল হককে সভাপতি, রাজিবুল হাসান রাজু সাধারণ সম্পাদক ও শুকুর আলীকে সাংগঠনিক সম্পাদক করে হারদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়।