আমঝুপিতে প্রীতি ফুটবল খেলায় ‘ফুটবলের জয়’

37

প্রতিবেদক, আমঝুপি:
মেহেরপুর সদর উপজেলার আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরির উদ্যোগে আমঝুপি ফুটবল মাঠে অনুষ্ঠিত প্রীতি ফুটবল খেলায় ফুটবলের জয় হয়েছে। গতকাল শুক্রবার অনুষ্ঠিত আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরি এবং সিলেটের ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির মধ্যকার প্রীতি ফুটবল খেলাটি ২-২ গোলে অমীমাংসিত ভাবে শেষ হয়।
খেলার প্রথমার্ধে পেনাল্টি সাহায্যে সেলিম পাবলিক ক্লাব ও লাইব্রেরীকে এগিয়ে নেন, দ্বিতীয়ার্ধে পাবলিক ক্লাব ও লাইব্রেরীর সেলিম আবারো গোল করে দলকে ২-০ গোলে লিড এনে দেন। দ্বিতীয়ার্ধের ২৫ মিনিটের মাথায় অতিথি দলের পক্ষে বদলি খেলোয়াড় সুমন এবং খেলা শেষ হওয়ার ৩০ সেকেন্ডের মাথায় ইমরান দর্শনীয় গোল করে খেলায় সমতা ফেরান। ব্যারিস্টার সুমন একাডেমির অধিনায়ক সুমন খেলায় কয়েকটি জোরালো আক্রমণ চালিয়েও গোল করতে পারেননি। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলাটি দেখার জন্য হাজার হাজার মানুষ সমবেত হন।
আক্রমণ এবং পাল্টা আক্রমণের মধ্যে খেলাটি শেষ পর্যন্ত অমীমাংসিত ভাবে শেষ হয়। খেলায় আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরীর গোলরক্ষক লিখন ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার লাভ করেন। এর আগে মেহেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ বাবলু বিশ্বাস প্রীতি ফুটবল খেলার উদ্বোধন করেন। এ সময় সেখানে বক্তব্য দেন, ব্যারিস্টার সুমন, আমঝুপি ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্নু, জাহানারা মেডিকেল ল্যাব এন্ড নার্সিংহোমের স্বত্বাধিকার ডা. মেহেদী হাসান লিটন। প্রীতি ফুটবল খেলাটি জাহানারা ল্যাব এন্ড নার্সিংহোম পৃষ্ঠপোষকতা করেছেন।