অনিল কাপুরের সঙ্গে এবার কীর্তি সুরেশ!

16

বিনোদন ডেস্ক:
খুব বেশিদিন আগে নয়, পরিচালক পরশুরামের একটি টুইট বার্তায় জানা যায় তার পরবর্তী সিনেমা ‘সরকারু ভারি পাতা’-য় অভনিয় করতে যাচ্ছেন অভিনেত্রী আনুশকা শেঠি। খবরটি প্রকাশ হওয়ার পর ভক্তদের মাঝেও দেখা যায় দারুণ উত্তেজনা। এমনকি হ্যাশট্যাগ ট্রেন্ডও শুরু হয়ে যায় সিনেমাটি নিয়ে। তবে এবার জানা যায়, টুইটটি ছিল একটি ফেক একাউন্ট থেকে।
ভাইরাল হওয়া সেই টুইটে বলা হয়, থ্রিলার ঘরানার এই সিনেমায় ব্যাংক পরিচালকের ভুমিকায় দেখা মিলবে আনুশকার। তার বিপরীতে অভিনয় করবেন অভিনেতা মহেশ বাবু। তবে এবার পরিচালক নিজেই বললেন, এমন কোনো টুইট তিনি তার একাউন্ট থেকে করেননি। কোনো প্রতারক তার একই ছবি ব্যবহার করে ফেক আইডি দিয়ে এই ভুল তথ্যটি ছড়িয়েছে। পরিচালক পরশুরাম বলেন, তার ‘সরকারু ভারি পাতা’ সিনেমায় মহেশ ও আনুশকা; এ দুজনের কাউকেই অন্তর্ভূক্ত করা হয়নি। বরং জানা গেছে, ‘সরকারু ভারি পাতা’ সিনেমায় দেখা মিলতে পারে ‘মিস্টার ইন্ডিয়া’খ্যাত অনিল কাপুর ও দক্ষিণের সুপারস্টার কীর্তি সুরেশকে। আর এ ছবির শুটিং খুব শিগগিরই মার্কিন যুক্তরাষ্ট্রে শুরু হবে। অ্যাকশন থ্রিলার এই সিনেমাটি নিয়ে দারুণ আগ্রহ তৈরি হয়েছে দর্শকদের মধ্যে।
প্রসঙ্গত, আনুশকা শেঠি এবং মহেশ বাবু এর আগে ত্রিভিক্রম শ্রিনিবাসের খালেজা (২০১০) এবং রক্ষণ (২০১৬) সিনেমায় একসঙ্গে কাজ করেছেন।