অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অজ্ঞাতনামা বৃদ্ধ

112

নিজস্ব প্রতিবেদক:
চুয়াডাঙ্গায় অজ্ঞান পার্টির খপ্পরে পরে এক বৃদ্ধ অসুস্থ হওয়ার পর চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল সোমবার বেলা দুইটার দিকে কয়েকজন ব্যক্তি অচেতন অবস্থায় তাঁকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।
হাসপাতালের জরুরি বিভাগের রোগী রেজিস্টারের তথ্য থেকে জানা যায়, আয়নাল আলী বকুল নামের এক ব্যক্তি অচেতন অবস্থায় অজ্ঞাতনামা ওই বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এনে ভর্তি করেছেন। তবে হাসপাতালের জরুরি বিভাগের রোগী রেজিস্টারে আয়নাল আলীর মোবাইল নম্বর দেওয়া থাকলেও নম্বরটি বন্ধ থাকায় অচেতন ওই বৃদ্ধকে কোথা থেকে উদ্ধার করে হাসপাতলে নেওয়া হয়েছে, সে সম্পর্কে জানা যায়নি।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদুজ্জামান জানান, গতকাল বেলা দুইটার দিকে কয়েকজন ব্যক্তি অচেতন অবস্থায় ওই বৃদ্ধকে কোনো এক বাসস্ট্যান্ড থেকে উদ্ধার করে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। অচেতন ওই অজ্ঞাতনামা বৃদ্ধকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। ধারণা করা হচ্ছে, তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন। খাবারের সঙ্গে হয়তো তাঁকে উচ্চ ক্ষমতাসম্পন্ন চেতনানাশক ওষুধ খাওয়ানো হয়েছে। তাঁর চেতনা ফিরতে ২৪ ঘণ্টা বা তাঁর থেকেও বেশি সময় লাগতে পারে।
শেষ খবর পাওয়া পর্যন্ত অজ্ঞাতনামা ওই বৃদ্ধ অচেতন অবস্থায় হাসপাতালের পুরুষ মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। তাঁর সর্ম্পকে কোনো তথ্য পাওয়া যায়নি।